hisab-nikash-accounting-software
06
নভে.

Hisab-Nikash | হিসাব-নিকাশ

হিসাব-নিকাশ – HISAB-NIKASH ACCOUNTING SOFTWARE

Hisab-Nikash আপনার প্রিয় অনলাইন একাউন্টিং সফটওয়্যার, যা ব্যবহার করতে পারবেন যে কোন ডিভাইসে, যে কোন স্থানে। এটির মাধ্যমে বিভিন্ন ব্যবসার জন্য দৈনন্দিন ক্রয়-বিক্রয়ের রসিদ তৈরিসহ কর্মচারী ব্যবস্থাপনা, মজুদ ব্যবস্থাপনা, লাভ-ক্ষতি, দেনা-পাওনার হিসাব রাখা যায়।

যেসব প্রতিষ্ঠানের অনেক শাখা আছে, তারা খুব সহজে একই সফটওয়্যারের মাধ্যমে সব শাখার হিসাব ব্যবস্থাপনা করতে পারবে।

ছোট-বড় যে কোনো প্রতিষ্ঠানের প্রয়োজনের কথা মাথায় রেখে এর বিভিন্ন মডিউল সাজানো হয়েছে। সফটওয়্যারটি মোবাইল, প্যাড কিংবা কম্পিউটারসহ যে কোনো অপারেটিং সিস্টেমে চালানো যায়।

অ্যাকাউন্টিং সফটওয়্যার এখন সময়ের দাবি । কিন্তু এক্ষত্রে অন্যতম বাধা হচ্ছে ভাষা এবং অ্যাকাউন্টিং জ্ঞান। হিসাব-নিকাশ সফটওয়্যারটি সহজেই উপস্থাপনার মাধ্যমে এই বাধাই অতিক্রম করেছে। এর ফলে অল্প প্রশিক্ষণেই যে কোনো কর্মচারী খুব সহজে সফটওয়্যারটি ব্যবহার করতে পারবেন। রয়েছে কাস্টমাইজ সুবিধা।

বিশেষ করে কারখানা, ইন্টারনেট কিংবা কেবল সংযোগ দাতা, ফ্যাশন হাউস, ডিপার্টমেন্ট স্টোর, ই-কমার্স, সংবাদপত্র, হাসপাতাল, ওষুধ প্রস্তুতকারক এবং খুচরা ও পাইকারি বিক্রেতা সহজেই এ সফটওয়্যারটি ব্যবহার করতে পারবেন। সফটওয়্যারটি বিনামূল্যে এক মাস ব্যাবহার করা যাবে।

Hisab-Nikash accounting software alternative ব্যবহার করতে https://extreme-office.com/ ওয়েবসাইটে নিবন্ধন করতে হবে।

হিসাব করুন নিমিষেই

  • ড্যাশবোর্ড
  • ব্যয় তালিকা
  • বিক্রয় তালিকা
  • ক্রয় তালিকা
  • বিক্রয়
  • ক্যাশ মেমো
  • পণ্যের তালিকা

হিসাব-নিকাশ এপ্লিকেশন এর গুরুত্বপূর্ণ ফিচার সমূহ

বাংলায় প্রথম অনলাইন একাউন্টিং সফটওয়্যার, ব্যবসা পরিচালনাকে করবে অনেক সহজ এবং প্রানবন্ত। আপনার ব্যবসা আপনার সাথে কথা বলবে।

নির্ভুল হিসাব-নিকাশ

সঠিক এন্ট্রির মাধ্যমে হিসাবে ভুল হওয়া প্রায় অসম্ভব!

অনলাইন সার্ভিস

ইন্টারনেটের মাধ্যমে ব্যবহার করা যাবে যে কোন ডিভাইসে, যে কোন স্থানে, আর আজীবনের জন্য তথ্য সংগ্রহের নিশ্চয়তা।

সহজবোধ্যতা

কৃত্রিম বুদ্ধিমত্তা এবং হিউম্যান ইন্টারঅ্যাকশনের চমৎকার সমন্বয়।

২৪/৭ সাপোর্ট

আপনার সেবায় পাশে আছি সারাদিন সারা রাত কারন আমরা ব্যবসাকে আপনার মত করেই ভালোবাসি।

সার্ভিস মূল্য

হিসাব-নিকাশের সেবা পেতে আপনাকে এককালীন মুল্য পরিশোধ করে এই সেবা কিনতে হবে এবং সেবাকে অবিছিন্ন এবং হালনাগাদ রাখতে প্রতিবছর নাম মাত্র সার্ভিস চার্জ দিতে হবে। হিসাব-নিকাশ স্বল্প মুল্যে সহজলভ্য একটি প্রিমিয়াম সার্ভিস।

hisab-nikash-accounting-software
hisab-nikash-accounting-software

বাংলা হিসাবরক্ষণ সফটওয়্যার

বাংলা ভাষায় এল অনলাইনভিত্তিক হিসাবরক্ষণ সফটওয়্যার ‘হিসাব-নিকাশ’। বিভিন্ন ব্যবসার জন্য দৈনন্দিন ক্রয়-বিক্রয়ের রসিদ তৈরিসহ কর্মচারী ব্যবস্থাপনা, মজুত ব্যবস্থাপনা, লাভ-ক্ষতি, দেনা-পাওনার হিসাব রাখার সমাধান দেয় এটি। যেসব প্রতিষ্ঠানের অনেক শাখা আছে, তারা খুব সহজে একটি সফটওয়্যারের মাধ্যমে সামগ্রিকভাবে ব্যবসার সবদিক পরিচালনা করতে পারবে। ছোট-বড় প্রতিষ্ঠানের জন্য আছে এর আলাদা মডিউল। সফটওয়্যারটি মোবাইল ফোন, ট্যাবলেট এবং ডেস্কটপ ও ল্যাপটপ কম্পিউটারে চালানো যায়।

ব্যবসায় প্রতিষ্ঠানের অনেক কর্মীই ইংরেজিতে অভ্যস্ত নন। তাঁরা যাতে সহজে বাংলায় হিসাবরক্ষণের কাজটি করতে পারেন, সে জন্যই এই সফটওয়্যার তৈরি করা হয়েছে। যেহেতু ইন্টারনেটে থাকছে, তাই যেকোনো ওয়েব ব্রাউজার দিয়ে এটি ব্যবহার করা যাবে।

হিসাব-নিকাশ সফটওয়্যার বিভিন্ন কারখানা, ইন্টারনেট, কেব্ল সংযোগ প্রদানকারী, ফ্যাশন হাউস, ডিপার্টমেন্টাল স্টোর, গাড়ি বিক্রেতা, ই-কমার্স, প্রকাশনা সংস্থা, হাসপাতাল, ওষুধ প্রস্তুতকারক, বিপণন ও পরিবেশক প্রতিষ্ঠান এবং খুচরা ও পাইকারি বিক্রেতারা ব্যবহার করতে পারবেন। এই সফটওয়্যারে সব কমান্ড বাটনের পাশে দেওয়া হয়েছে বাংলায় নির্দেশনা। এটি ব্যবহার করতে https://extreme-office.com/ ওয়েবসাইটে নিবন্ধন করতে হবে।

বেশ কিছু প্রতিষ্ঠান ইতিমধ্যেই সফটওয়্যারটি ব্যাবহার করছে এবং এর সহজবোধ্যতার জন্য ব্যাপক সাড়া ফেলেছে। তেমনই এক ব্যবহারকারী মোজা প্রস্তুতকারক সি.ভি.এইচ. এর কর্ণধার মোঃ শহিদুল ইসলাম বলেন “ব্যাবসা মানেইতো দেনা-পাওনার সঠিক হিসেব আর গ্রাহকদের সাথে সুসম্পর্ক রক্ষা করা; আর এই কাজটাই হিসাব-নিকাশ সফটওয়্যার অনেক সহজ করে দিয়েছে।” সফটওয়্যারটির মাধ্যমে যেকোনো প্রতিষ্ঠান প্রয়োজনীয় কাজগুলোকে সহজ করে নিতে পারেন। বিশেষ করে বিভিন্ন কারখানা, ইন্টারনেট/কেবল সংযোগ প্রদানকারী, ফ্যাশন হাউস, ডিপার্টমেন্ট স্টোর, গাড়ি বিক্রেতা, ই-কমার্স, সংবাদপত্র, বিজ্ঞাপনী সংস্থা, প্রকাশনা সংস্থা, হাসপাতাল, ওষুধ প্রস্তুতকারক, বিপণন ও পরিবেশক প্রতিষ্ঠান এবং খুচরা ও পাইকারী বিক্রেতা সহজেই এ সফটওয়্যারটি ব্যবহার করতে পারবেন।

hisab-nikash-accounting-software
hisab-nikash-accounting-software

অনলাইনভিত্তিক অ্যাকাউন্টিং সফটওয়্যার

বিভিন্ন ধরনের ব্যবসার জন্য দৈনন্দিন ক্রয়-বিক্রয়ের রশিদ তৈরিসহ কর্মচারী ব্যবস্থাপনা, মজুদ ব্যবস্থাপনা, লাভ-ক্ষতি, দেনা-পাওনার হিসাব রাখার সমাধান দেয়। যেসব প্রতিষ্ঠানের অনেক শাখা আছে, তারা সহজে একই সফটওয়্যারের মাধ্যমে সামগ্রিকভাবে ব্যবসার সবদিক পরিচালনা করতে পারবেন। ছোট-বড় যেকোনও প্রতিষ্ঠানের প্রয়োজনের কথা মাথায় রেখে এর বিভিন্ন মডিউল সাজানো হয়েছে। সফটওয়্যারটি মোবাইল, প্যাড কিংবা কম্পিউটারসহ যেকোনও অপারেটিং সিস্টেমে চালানো যাবে।

বাংলায় অ্যাকাউন্টিং সফটওয়্যার এখন সময়ের দাবি। কিন্তু এই ক্ষেত্রে প্রধান বাধা হচ্ছে ভাষা এবং অ্যাকাউন্টিং-এর জ্ঞান। হিসাব-নিকাশ সফটওয়্যারটি মূলত এর সহজ উপস্থাপনার মাধ্যমে এই বাধাই অতিক্রম করেছে। এর ফলে অল্প প্রশিক্ষণেই যেকোনও কর্মচারী খুব সহজে সফটওয়্যারটি ব্যবহার করতে পারবে। তাই সফটওয়্যারটির মাধ্যমে বাংলায় অ্যাকাউন্টিং সফটওয়্যারের এর বাজার বৃদ্ধি পাবে।

বিভিন্ন কারখানা, ইন্টারনেট বা ক্যাবল সংযোগ প্রদানকারী, ফ্যাশন হাউজ, ডিপার্টমেন্টাল স্টোর, গাড়ি বিক্রেতা, ই-কমার্স, সংবাদপত্র, বিজ্ঞাপনী সংস্থা, প্রকাশনা সংস্থা, হাসপাতাল, ওষুধ প্রস্তুতকারক, বিপণন ও পরিবেশক প্রতিষ্ঠান এবং খুচরা ও পাইকারী বিক্রেতা সহজেই এ সফটওয়্যারটি ব্যবহার করতে পারবেন।

সফটওয়্যারটির মূল বিশেষত্ব হলো এর মাধ্যমে বাংলাভাষী ব্যবহারকারীরা সহজে ব্যবহার করতে পারবেন। সহজ ভাষায় সব কমান্ড বাটনের পাশাপাশি এতে দেওয়া হয়েছে সম্পূর্ণ বাংলায় সাহায্যকারী নির্দেশনা। এই সফটওয়্যারটির গ্রাফিক্যাল উপস্থাপনা লেনদেনের যাবতীয় তথ্য প্রদর্শনে সক্ষম এবং কৃত্রিম বুদ্ধিমত্তার মাধ্যমে কিছু পরোক্ষ ব্যবসায়িক পরামর্শও দিতে পারে। হিসাব-নিকাশ ক্লাউডের বাইরে নিজস্ব ডাটা সেন্টার থেকেও কেউ যদি ব্যবহার করতে চান সেই ব্যবস্থাও রয়েছে।

Hisab-Nikash accounting software alternative ব্যবহার করতে https://extreme-office.com/ ওয়েবসাইটে নিবন্ধন করতে হবে।